রাজধানী

রাজধানীতে বাসের ধাক্কায় লেগুনাচালক নিহত, আহত ১৫

 সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

রাজধানীতে বাসের ধাক্কায় এক লেগুনাচালক নিহত হয়েছেন এবং আহত হয়েছেন লেগুনার ১৫ যাত্রী। মঙ্গলবার (সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে রাজধানীর ডেমরা বাঁশেরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম রাজীব (৩৩)।

দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে লেগুনাচালক রাজীব (৩৩), যাত্রী মো. সাগর হোসেন (১৮), আবুল বাশার (৪০), শান্ত আহমেদ (১৯), আব্দুল গনি (৪৪), মো. হৃদয় (২৮), হাসান আলী (৪০) ও আব্দুল বাতেনকে (৪৪) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সকাল সোয়া ১০টার হাসপাতালে পৌঁছালে চিকিৎসকরা রাজীবকে মৃত ঘোষণা করেন।

আহত বাকিদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

লেগুনার যাত্রীরা গণমাধ্যমকে জানান, তারা লেগুনায় করে যাত্রাবাড়ী থেকে নারায়ণগঞ্জের বড়পাগামী যাচ্ছিলেন। বাঁশেরপুল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাস তাদের বহনকারী লেগুনাটিকে ধাক্কা দেয়। এতে হতাহতের এ ঘটনা ঘটে।

ডেমরা থানার উপপরিদর্শক (এসআই) মো. তাজুল ইসলাম গণমাধ্যমকে জানান, ডেমরা-যাত্রাবাড়ী রোডের বাঁশেরপুল এলাকায় রাস্তায় একটি বাস দাঁড় করিয়ে যাত্রী নামাচ্ছিল। সেই বাসটিকে ওভারটেক করার সময় আসিয়ান পরিবহনের একটি বাস সামনের দিক থেকে আসা লেগুনাটিকে ধাক্কা দেয়। এতে হতাহতের ঘটনা ঘটে। বাস ও লেগুনা জব্দ করা হয়েছে। তবে বাসের চালক, হেলপার পালিয়ে গেছেন। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

এদিকে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, নিহত চালকের মানিব্যাগে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে তার নাম রাজিব, বাবার নাম মমতাজ বলে জানা গেছে। সেখানে তার ঠিকানায় দক্ষিণ যাত্রাবাড়ীর ফরিদিবাদ দেয়া রয়েছে।

দেশটিভি/এসএফএইচ
দেশ-বিদেশের সকল তাৎক্ষণিক সংবাদ, দেশ টিভির জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখতে, সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল:

এছাড়াও রয়েছে

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে কিশোরের মৃত্যু

রাজধানীতে আগুনের ধোঁয়ায় অসুস্থ স্বামী-স্ত্রীর মৃত্যু

উদ্যোক্তাদের পারিবারিক মিলন মেলায় 'অর্জন গ্রুপ'

রাজধানীতে বাস উল্টে আহত ২০

রাজধানীর শপিং সেন্টারে এসি বিস্ফোরণে আহত ২

রাজধানীতে দুই বাসের মাঝখানে চাপা পড়ে নারীর মৃত্যু

রাজধানীতে বাসের ধাক্কায় নারী নিহত

রাজধানীতে ছুরিকাঘাতে এক তৃতীয় লিঙ্গের মৃত্যু

সর্বশেষ খবর

স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার নারী দিবস উদযাপন

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন মোস্তাফিজুর রহমান

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘ইউল্যাব’ শিক্ষার্থীদের ফটোওয়াক

ভান্ডারিয়া ও মঠবাড়িয়ায় পৌর প্রশাসক নিয়োগ